এক বছর বয়সেই তারকা, রাজ-শুভশ্রীর ইউভানের নামে আছে ফ্যান ক্লাবও

২০২০ সালের ১২ সেপ্টেম্বর, রাজ-শুভশ্রীর ঘর আলোকিত করে জন্ম নেয় তাদের সন্তান ইউভান। বছর না ঘুরতে জন্মের মাত্র এক বছরেই তারকা বনে গেছেন রাজ-শুভশ্রীর সন্তান।

ভূমিষ্ঠ হওয়ার পরে তার ছবি প্রকাশের পরপরই তার নামে সামাজিক মাধ্যমগুলোতে খোলা হয় একাধিক ফ্যানপেজ। সেসব পেজে একের পর এক আপলোড হতে থাকে নানান ছবি ও ভিডিও।

এক বছর আগে আজকের এই দিনে জন্ম নেওয়া ইউভান যেনো এখন বড় তারকা বনে গেছে। এবারের জন্মদিনেও তাকে ঘিরে নানা ছবি আর ভিডিও দেখা গেছে সামাজিক মাধ্যমে।

তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে রাজ-শুভশ্রীও ইনস্টাগ্রামে একরত্তির ছবি আপলোড করেছেন। তাতে শুভশ্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন জান। এক বছর হলো তুমি একজন মায়ের জন্ম দিয়েছ। আমার সন্তান ইউভানের জন্য নিঃস্বার্থ ভালবাসা।’

রাজও বসে থাকতে পারেননি। তিনি লিখেছেন, ‘এক বছরের জন্মদিনের অনেক শুভেচ্ছা। ইউভান তুমি আমার গর্ব, আমার ভালবাসা, আমার পৃথিবী, আমার সব।’

রাজ ও শুভশ্রীর পোস্টে ইউভানকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন বাবা যাদব, ইমন চক্রবর্তী, স্বস্তিকা দত্তের মতো তারকারা।

ইউভান এখনও কথা বলতে শেখেনি। একটু একটু হাটতে পারে। অথচ এরই মধ্যে বাবার কোলে বসে গাড়ির স্টিয়ারিং ঘুরাচ্ছে, বাইকে চড়ছে। গান-বাজনাতেও বেশ আগ্রহ আছে ইউভানের। টেলিভিশনে মায়ের ঝিংকুনাকুর গানের তালে নেচেছে সে। সেই সঙ্গে মামা জিৎ গঙ্গোপাধ্যায়ের কাছে গিটার শিখতেও দেখা গেছে তাকে।

জন্মের পর থেকেই আলোচনায় রাজপুত্র ইউভান। সে কোথায় যাচ্ছে, কী ধরণের পোশাক পরছে এসব নিয়ে ভক্তদের আগ্রহের যেনো শেষ নেই। এবারের প্রথম জন্মদিনে তাই তাকে শুভেচ্ছা জানানোর যেনো ঢল নেমেছে।