বড় চমক! এক সিনেমায় অক্ষয় ও ইমরান হাশমি

নতুন বছরের শুরুতেই বড় চমক বলিউডে। সুপারস্টার অক্ষয় কুমার ও তুমুল জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি কাজ করছেন এক সিনেমায়। নাম ‘সেলফি’। বুধবার (১২ জানুয়ারি) একটি ফার্স্ট লুক ও টিজার প্রকাশের মাধ্যমে সিনেমাটির ঘোষণা দেওয়া হয়েছে।

এটি নির্মাণ করছেন রাজ মেহতা। যিনি ইতোমধ্যে ‘গুড নিউজ’-এর মতো সুপারহিট সিনেমা উপহার দিয়ছেন। আর প্রযোজনায় আছে করন জোহরের প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশন।

‘সেলফি’ নির্মিত হচ্ছে মালায়লাম সিনেমা ‘ড্রাইভিং লাইসেন্স’-এর রিমেক হিসেবে। যেখানে অভিনয় করেছিলেন পৃথ্বীরাজ সুকুমারান ও সুরাজ ভেনজারামুদু। কমেডি-ড্রামা ঘরানার সিনেমাটির নির্মাণে ছিলেন লাল জুনিয়র।

ফার্স্ট লুক শেয়ার করে অক্ষয় কুমার তার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমার উপযুক্ত সেলফি পার্টনার পেয়ে গেছি।’ অন্যদিকে ইমরান হাশমি লিখেছেন, ‘অক্ষয় কুমারের সঙ্গে সেলফি ক্লাবে যুক্ত হলাম।’

এর আগে কখনো অক্ষয় কুমার ও ইমরান হাশমিকে একসঙ্গে এক সিনেমায় দেখা যায়নি। তাই খবরটি দুই তারকার ভক্তদের জন্যই স্পেশাল। এরই মধ্যে দর্শকদের মধ্যে সিনেমাটিকে ঘিরে আলাদা উত্তেজনা সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত, অক্ষয় কুমারকে সর্বশেষ দেখা গেছে ‘সূর্যবংশী’ সিনেমায়। গত বছরের ৫ নভেম্বর মুক্তি পেয়েছিল এটি। বক্স অফিসে সিনেমাটি সফল হয়েছিল।

অন্যদিকে ইমরান হাশমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ডিবুক’। গত বছরের ২৯ অক্টোবর এটি আমাজন প্রাইমে মুক্তি পেয়েছিল।